Makeover by Rube
I am a makeup artist
All of you will follow my videos..
Eid special offer 799 tk 2 jon facial krte prben,,jara jara krte chan chole ashen...
05/01/2026
❤️❤️❤️❤️
04/11/2025
゚viralシfypシ゚viralシ
Amr onk customer e first amr kas thke crm niye 2 nd br onno jyga thke crm niye silo...bt 3rd br eshe bole apu crm to apnr crm er mto na...bole sudu tk nosto hlo amr...
04/11/2025
゚viralシfypシ゚viralシ
4 yrs dre crm ta sell krchi...Alhamdulillah ekhno kono bad review paini...kto review jome ace post kra hoyni..
11/10/2025
Makeover by Rube
Beautiful bride..❤️❤️❤️
palour location chng kra hoice...jei apu ra ashte chan oboshoi amk inbox e nk diye address jene niben🙂🙂
13/06/2025
Makeover by Rube
Bridal Makeover ❤️❤️
mash Allah🥰🥰🥰 ❤
Our location Cumilla Chouddagram.. Payerkhola
Beautiful Bride…💕
-up
06/04/2025
Makeover by Rube
Bridal Makeover ❤️❤️
mash Allah🥰🥰🥰 ❤
Our location Cumilla Chouddagram.. Payerkhola
Beautiful Bride…💕
Wedding Reception look
-up
09/02/2025
Makeover by Rube
Party makeup 🥰🥰
06/02/2025
Allah maaf koruk, এগুলা আবার client দের face এ apply করবে? quality check করে artist book korben kindly । আমাদের প্রতি টা client এর সামনে সব product open থাকে, we use branded products only ! 500 tk কমে সাজার আসায় skin এর ১৩ টা বাজাবেন না please :)
Ei holo obochtha bt kicu customer k bujhatei pri nai ei bisoy gulo...🙂🙂