Makeover by Rube

Makeover by Rube

Share

I am a makeup artist
All of you will follow my videos..

27/02/2026

Eid special offer 799 tk 2 jon facial krte prben,,jara jara krte chan chole ashen...

Photos from Makeover by Rube's post 05/01/2026

❤️❤️❤️❤️

04/11/2025

゚viralシfypシ゚viralシ
Amr onk customer e first amr kas thke crm niye 2 nd br onno jyga thke crm niye silo...bt 3rd br eshe bole apu crm to apnr crm er mto na...bole sudu tk nosto hlo amr...

04/11/2025

゚viralシfypシ゚viralシ
4 yrs dre crm ta sell krchi...Alhamdulillah ekhno kono bad review paini...kto review jome ace post kra hoyni..

Photos from Makeover by Rube's post 11/10/2025

Makeover by Rube
Beautiful bride..❤️❤️❤️

21/07/2025

palour location chng kra hoice...jei apu ra ashte chan oboshoi amk inbox e nk diye address jene niben🙂🙂

Photos from Makeover by Rube's post 13/06/2025

Makeover by Rube
Bridal Makeover ❤️❤️

mash Allah🥰🥰🥰 ❤

Our location Cumilla Chouddagram.. Payerkhola

Beautiful Bride…💕











-up

Photos from Makeover by Rube's post 06/04/2025

Makeover by Rube
Bridal Makeover ❤️❤️

mash Allah🥰🥰🥰 ❤

Our location Cumilla Chouddagram.. Payerkhola

Beautiful Bride…💕
Wedding Reception look











-up

Photos from Makeover by Rube's post 09/02/2025

Makeover by Rube

Party makeup 🥰🥰

Allah maaf koruk, এগুলা আবার client দের face এ apply করবে? quality check করে artist book korben kindly । আমাদের প্রতি টা client এর সামনে সব product open থাকে, we use branded products only ! 500 tk কমে সাজার আসায় skin এর ১৩ টা বাজাবেন না please :) 06/02/2025

Allah maaf koruk, এগুলা আবার client দের face এ apply করবে? quality check করে artist book korben kindly । আমাদের প্রতি টা client এর সামনে সব product open থাকে, we use branded products only ! 500 tk কমে সাজার আসায় skin এর ১৩ টা বাজাবেন না please :)

Ei holo obochtha bt kicu customer k bujhatei pri nai ei bisoy gulo...🙂🙂

Allah maaf koruk, এগুলা আবার client দের face এ apply করবে? quality check করে artist book korben kindly । আমাদের প্রতি টা client এর সামনে সব product open থাকে, we use branded products only ! 500 tk কমে সাজার আসায় skin এর ১৩ টা বাজাবেন না please :)

Website