Blushes
Hello beautiful people, This is where you will get the best products for your skin. We don't have any showroom, we are online based. Be happy, stay safe.
Assalamu Alaikum.
17/08/2026
ব্ল্যাক হেডস হোয়াইট হেডস অলমোস্ট কম বেশি সবারই হয়। অনেকে ব্ল্যাক হেডস হোয়াইট হেডস দূর করতে অনেক হোম রেমিডি বা অনেক আজেবাজে প্রোডাক্ট ইউজ করে স্কিন এর ১২ টা বাজিয়ে ফেলেন। এসব না করে Medicube এর এই Blackhead Mud Mask টা ইউজ করতে পারেন। এর মধ্যে থাকা Mud skin er ভেতরে জমে থাকা oil শোষণ করে dead skin cells ক্লিয়ার করে, pore minimize করে।
16/08/2026
আপনি যখন একটা বিজনেস শুরু করবেন তখন আপনার আশেপাশে উপদেশ দেওয়া ভালো মানুষ গুলা কে আর খুঁজে পাবেন না। এরা আপনার পোস্ট দেখেও ইগনোর করে। বাহিরের মানুষের কথা কি বলবো আমার নিজের জামাই সাথে আপন দুই ভাই ই তো ইগনোর করে, অথচ এরা সারাদিন মোবাইল নিয়ে পড়ে থাকে। আর আমি এদের জন্য কত মজার মজার রান্না করি। কোনো support ই নাই ভাই 😑
এখন থেকে ভাবছি পোস্ট এ লাইক কমেন্ট না করলে রান্না বন্ধ থাকবে। 😒
By the way ভাবছি একটা কনটেস্ট করবো, আল্লাহ ই জানে আপনারা participate করবেন কিনা😭😭😭
Medicube Deep Vita C Capsule Cream
16/08/2026
Medicube Deep Vita C Capsule Cream 🤎
আপনার ৪-৫ স্টেপ স্কিন কেয়ার করার একদমই সময় নেই তাহলে আপনি এই Capsule Cream টি নিয়ে নিন। এর মধ্যে আছে Vitamin C, Niacinamide, Alpha Arbutin সহ আরও অনেক brightening ingredients যা আপনার uneven skin tone, dullness ও pigmentation/দাগ কমাবে
CELIMAX The Vita-A Retinal Shot Tightening Booster
16/08/2026
CELIMAX The Vita-A Retinal Shot Tightening Booster
ইনস্ট্যান্ট রেজাল্ট পেতে চান তাহলে এই প্রোডাক্ট টি নিয়ে নিন। এটি একটি 0.1% retinal treatment, pores, fine lines, uneven texture ও skin firmness ঠিক করার জন্য বেস্ট।
Skin 1004 Madagascar Centella hyalu cica Water Fit Sunscreen 🩵
16/08/2026
সেনসিটিভ স্কিন কোনো সানস্ক্রিন স্যুট করছেনা???!!
Please try Skin 1004 Madagascar Centella hyalu cica water fit sunscreen 🩵
যাদের স্কিন অনেক পাতলা, irritated, sensitive তাদের জন্য বেস্ট 🫶🏻
15/08/2026
Skin care routine এ আজকেই double cleansing add করুন যদি একদম glassy flawless skin পেতে চান!!
Double cleansing কেনো করবেন? সারাদিন আমাদের ফেস এ অনেক ধুলোবালি, ময়লা ও স্কিনের তেল জমে থাকে। তাছাড়াও আমরা সানস্ক্রিন মেকআপ সহ অনেক কিছু ইউজ করি দিন শেষে আমাদের স্কিন একটা ভালো cleansing ডিমান্ড করে। যার কারণে প্রথমে oil based cleanser ইউজ করে তারপর foam/gel based cleanser দিয়ে skin deeply clean করতে হবে।
ঘুমানোর আগে ক্লিন ফেস এ ঘুমাতে হবে, পরে সকালে নরমাল পানি দিয়ে মুখ ধুয়ে নিলেই হবে।
Click here to claim your Sponsored Listing.
Category
Website
Address
Dhaka